সাকিবের অবসর নিয়ে জাহারা মিতুর আক্ষেপ

প্রকাশিতঃ 6:04 pm | September 27, 2024

বিনোদন ডেস্ক, কালের আলো:

ক্রিকেট থেকে বিদায় নেওয়ার ঘোষণা দিয়েছেন বাংলার পোস্টার বয় ও অলরাউন্ডার সাকিব আল হাসান। গত বৃহস্পতিবার এ ঘোষণা দেন বিশ্বসেরা খ্যাত এই অলরাউন্ডার। ফলে টি-টোয়েন্টির পর এবার আর টেস্ট ক্রিকেটেও দেখা যাবে না তাকে।

সাকিবের এই বিদায়ে দেশের সব শ্রেণীর মানুষের বিভিন্ন মত প্রতিক্রিয়া জানাচ্ছেন। এতে বাদ নেই দেশের শোবিজ অঙ্গনও। বিভিন্ন তারকারাও নিজের মতামত প্রকাশ করছেন। এবার সাকিবের বিদায় নিয়ে কথা বললেন ঢাকাই চিত্রনায়িকা জাহারা মিতু।

সাকিব অবসরে যাওয়ার ঘোষণার পর সামাজিক মাধ্যমে জাহারা মিতু লেখেন, ‘সাকিব আল হাসান, ক্রিকেট যদি বিনোদন হয়ে থাকে, তাহলে আপনি সেখানকার বস।’

তবে সাকিবকে নিয়ে আক্ষেপও প্রকাশ করেন জাহারা মিতু। তা প্রকাশ পেল নায়িকার মন্তব্য ঘরে। এক শুভাকাঙ্ক্ষী মন্তব্যের জবাবে মিতু লেখেন, ‘বাংলাদেশের কোনো ক্রিকেটারের শেষটা আজ পর্যন্ত সুন্দর ও উপযুক্ত সম্মানের সাথে হলো না।’

ওপর একটি মন্তব্যে লেখেন, ‘আশে পাশে নাগিনরা থাকলে কেমনে হবে; ছোটবেলা সাপের ছবি দেখে জাতির আজ এই অবস্থা।’

গত কয়েক মাস ধরে একের পর খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। গত ৫ আগস্ট হাসিনা সরকার পতনের পর একরকম বিপাকে পড়ে যান বিশ্বখ্যাত এই অলরাউন্ডার। কারণ, হাসিনা সরকারে সংসদ সদস্য ছিলেন তিনি। এরপর নাম উঠে আসে হত্যা মামলায়। তার পর থেকে সাকিবের জাতীয় দলে থাকা নিয়ে বহু প্রশ্ন তৈরি হয়।

কালের আলো/ডিএইচ/কেএ