বলিউডকে কটাক্ষ প্রিয়াঙ্কার

প্রকাশিতঃ 3:27 pm | October 25, 2024

বিনোদন ডেস্ক, কালের আলো:

স্বামী সংসার নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া থিতু হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ব্যস্ততার ভিড়বাট্টা বেড়েছে হলিউডে। বলিউড থেকে বলতে গেলে নিজেকে গুটিয়েই নিয়েছেন। এবার কটাক্ষ করতেও ছাড়লেন না বলিউড নিয়ে।

ভারতীয় সংবাদমধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে, এক সাক্ষাৎকারে পিগি চপস বলেন, ‘বলিউড ছবি তৈরি করার সময় কোনও প্ল্য়ান থাকে না। কিন্তু হলিউড ছবির পরিচালকা একেবারে পেপারওয়ার্ক করেই ছবি তৈরি শুরু করেন!’

এরপর বলেন, ‘ছবি তৈরির ক্ষেত্রে হলিউড খুবই প্ল্য়ান মাফিক এগিয়ে চলে। শুটিংয়ের আগের দিন প্রায় ১০০ টা ইমেল আসবে। যেখানে শুটিংয়ের সমস্ত তথ্য দেওয়া হবে। শুধু তাই নয়, কলটাইম মিস করা যায় না। ইমেলেই লেখা থাকে কতক্ষণ শুটিং চলবে। পুরো ব্যাপারটাই একটা ছকের মধ্যে বাঁধা থাকে। কিন্তু বলিউডে কোনো প্ল্য়ান নেই। যখন যেমন, তখন তেমন! আর এই বিষয়টাকে মুম্বাইয়ে খুব ভালো চোখেই দেখা হয়। প্রোফেশনালিজম হলিউড থেকে শেখার মতো।’

প্রিয়াঙ্কা তার পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে ব্যস্ত। নারী দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে এ ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে বলিউডেও ফেরার কথা ছিল দেশি গার্লের। ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবি দিয়ে বি-টাউনে ফেরার গল্প লেখার কথা ছিল। তবে হুট করে বাতিল হয়ে যায় সিনেমাটি।

কালের আলো/ডিএইচ/কেএ